ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

২১ হাজার পরিবারকে বাংলালিংক কর্মীদের এক দিনের বেতন প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৮ ১ জুলাই ২০২০

করোনা পরিস্থিতিতে বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ে ক্ষতিগ্রস্ত ২১ হাজার পরিবারকে সাহায্যের জন্য প্রতিষ্ঠানটির কর্মীরা এক দিনের বেতন অনুদান হিসেবে প্রদান করেছেন। প্রাতিষ্ঠানিকভাবে বাংলালিংকও এই ত্রাণ কার্যক্রমের জন্য প্রয়োজনীয় অর্থ দান করেছে। বাংলাদেশ সেনা কল্যাণ সংস্থা ও বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় এই ত্রাণ পরিবারগুলির মাঝে বিতরণ করা হবে। 

বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস এক ভার্চুয়াল মিটিং-এ ত্রাণ কর্মসূচিটির বিষয়ে ঘোষণা দেন। এই ভার্চুয়াল কনফারেন্সে আরও যুক্ত ছিলেন মেজর জেনারেল সাজ্জাদুল হক, ব্রিগেডিয়ার জেনারেল ওহিদুল আলম চৌধুরী,বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও বাংলালিংক-এর  চিফ এথিক্স অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার মুনিরুজ্জামান শেখ। 

মেজর জেনারেল সাজ্জাদুল হক বলেন,“সংকটের এই পরিস্থিতিতে আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে যৌথভাবে কাজ করতে হবে। এই উদ্যোগের মাধ্যমে সমাজের কল্যাণে ভূমিকা রাখার ক্ষেত্রে বাংলালিংক-এর দৃঢ় প্রতিজ্ঞা আবারও প্রতিফলিত হলো। সেবামূলক এই কার্যক্রমে বাংলালিংক-এর সাথে থাকতে পেরে আমরা আনন্দিত।”

বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন,“সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক করোনায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর চাহিদার কথা বিবেচনা করে ইতোমধ্যেই তাদের পাশে দাঁড়িয়েছে। আমরা আগামীতেও এ ধরনের সহায়তা প্রদান করে যেতে চাই। বাংলালিংক-এর কর্মীরা দেশের ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে সহায়তা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। তাই কঠিন এই সময়ে তারা ব্যক্তিগত অনুদানের মাধ্যমে পরিবারগুলির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এই ত্রাণ কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করার জন্য বাংলাদেশ সেনা কল্যাণ সংস্থা ও বাংলাদেশ সেনাবাহিনীকে আমি আবারও ধন্যবাদ জ্ঞাপন করছি।”

করোনা পরিস্থিতিতে বাংলালিংক-এর ত্রাণ কর্মসূচির প্রথম পর্যায়ে গত এপ্রিল ও মে মাসে ১৪,৫০০টি পরিবারকে সাহায্য করা হয়। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি