ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১, || চৈত্র ২৮ ১৪২৭

৭ মার্চ উপলক্ষে জবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

জবি প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৪৯, ৭ মার্চ ২০২১

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষকবৃন্দ।

রোববার (৭ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নীল দল ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের পক্ষ থেকে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগম।  নীল দলের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া, সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম, অবাসিক শিক্ষক প্রতিভা রানী কর্মকারসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম বলেন, দেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ সকল স্তরের মানুষকে ঐক্যবদ্ধ করেছিল। সবার মাঝে এ অমর ভাষণের চেতনা ছড়িয়ে পড়ুক।

নীল দলের সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের এই ভাষণই বাঙ্গালির মুক্তির পথকে প্রশস্ত করেছিলো। কালজয়ী এই ভাষণ ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে থাকবে আজীবন। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারণ করে দেশকে ভালোবাসতে এগিয়ে যেতে হবে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি