ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নিলামে ৫ লাখ ১০ হাজারে বিক্রি হয়েছে মুন্নার দুটি জার্সি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪২ ১১ মে ২০২০

এবার করোনা দুর্গতদের সাহায্যার্থে নিলামে তোলা জাতীয় দলের সাবেক ফুটবলার প্রয়াত মুন্নার দুটি জার্সি বিক্রি হয়েছে ৫ লাখ ১০ হাজার টাকায়। যদিও কথা ছিল ১৯৮৯ সালে প্রেসিডেন্ট গোল্ডকাপ জয়ী দলের জার্সিটি নিলাম হওয়ার। যেটি পরে খেলেছিলেন মোনেম মুন্না। এটি বিক্রি হয় ৩ লাখ টাকায়। কিন্তু শনিবার রাতে নিলামের লাইনে মুন্নার এক ভক্ত তার স্ত্রী সুরভী মোনেমের কাছে আরেক জার্সি চেয়ে বসেন। আবাহনীতে খেলা মুন্নার সেই জার্সি বিক্রি হয় ২ লাখ ১০ হাজার টাকায়।

একই সময়ে ফিফার সাবেক রেফারি তৈয়ব হাসান বাবুর ঐতিহাসিক জার্সিটি নিলামে বিক্রি হয়েছে ৫ লাখ ৫৫ হাজার টাকায়। নিলাম পরিচালনা করেছে ‘অকশন ফর অ্যাকশন’ নামে একটি প্রতিষ্ঠান।

নিলামে সরাসরি অংশ নেন মোনেম মুন্নার স্ত্রী সুরভী মোনেম ও রেফারি তৈয়ব হাসান বাবু। সঙ্গে লাইভ অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন সাবেক ফুটবলার কায়সার হামিদ, শেখ মোহাম্মদ আসলাম, সত্যজিৎ দাস রূপু। 

উল্লেখ্য, কিডনি জটিলতায় ভুগে ২০০৫ সালে অকাল মারা যান মুন্না। তার খেলোয়াড়ি জীবনের আটটি জার্সি ও একজোড়া বুট ইয়াসমিন সুরভীর সংগ্রহে ছিল। সেখান থেকে এই দুটি জার্সি তিনি নিলামে তুলে দেন। যা এতদিন আঁকড়ে ছিলেন স্বামীর স্মৃতিচিহ্ন হিসেবে। 

নিলামে প্রাপ্ত টাকা নারায়ণগঞ্জের বন্দরে মুন্না স্মৃতি সংসদের মাধ্যমে করোনা দুর্গতদের সাহায্যে ব্যয় করা হবে। দুটি জার্সি বিক্রি হওয়ায় খুশি মুন্নার স্ত্রী সুরভী। তিনি বলেন, ‘আমার উদ্দেশ্য গরিব মানুষকে সাহায্য করা। যে দামে বিক্রি হয়েছে তাতে আমি খুশি।’
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি