ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

শীঘ্রই বাংলাদেশে আসছেন ইয়োহানি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৭, ১৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৪:২১, ১৯ সেপ্টেম্বর ২০২১

ইয়োহানি দিলোকা ডি সিলভা

ইয়োহানি দিলোকা ডি সিলভা

দারুণ জনপ্রিয়তা পেয়েছে সিংহলীজ ভাষার গান ‘মানিকে মাগে হিতে’। নেট দুনিয়ায় ভাইরাল এই গানটির মাধ্যমে রাতারাতি পরিচিতি পেয়েছেন ‘ইয়োহানি দিলোকা ডি সিলভা’। তার মিষ্টি হাসি আর গায়কীতে বুঁদ হয়েছে নেটবাসী। ইতোমধ্যে গানটির মূল ভার্সনের ভিউ ছাড়িয়েছে ১১৩ মিলিয়ন। এছাড়া বিভিন্ন ভাষায় আরও বহু ভার্সনে গানটি প্রকাশ পেয়েছে। কাভারের হিসাব করা তো অসম্ভব।

‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে- তাও জানেন ইয়োহানি। খুব ছোটবেলায় বাবা-মায়ের সঙ্গে বাংলাদেশে এসেছিলেন এই লাস্যময়ী। আবারও বাংলাদেশে আসতে চান তিনি। এদেশে এসে গাইতে চান গান। সম্প্রতি বাংলাদেশের একটি গণমাধ্যমকে দেয়া ভিডিও সাক্ষাৎকারে এমনই ইচ্ছার কথা জানান শ্রীলঙ্কান এই তরুণী।

সাক্ষাৎকারে ইয়োহানি বলেন, ‘বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই, বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে’। 

বাংলাদেশী শ্রোতাদের উদ্দেশ্যে তরুণ এই শিল্পী বলেন, ‘আমি সবাইকে ধন্যবাদ জানাই এবং তাদের কাছে কৃতজ্ঞ, যারা আমার মিউজিক ভিডিও দেখেছেন এবং গানটি শুনেছেন। এটা অসাধারণ এক অনুভূতি। আশা করব আমার পরের গানগুলোও আপনাদের ভালো লাগবে। সাবধানে থাকবেন। সেটাই সবচেয়ে বড় চাওয়া।’

ইয়োহানি ডি সিলভার বয়স ১৮ বছর। নিজেই গান লেখেন, সুর করেন এবং কণ্ঠও দেন এই লঙ্কান তরুণী। নিজের দেশেও বেশ জনপ্রিয় ইয়োহানি। সেখানে নিয়মিত স্টেজ শো করেন। 

এর আগে তার গাওয়া আরেকটি গান ভাইরাল হয় ফেসবুকে। তবে অনেক আগে থেকেই তিনি ইউটিউবে বেশ জনপ্রিয়। তার বাদ্যযন্ত্রের ব্যবসাও রয়েছে নিজ দেশে। বিদেশি বাদ্যযন্ত্র আমদানি করে শ্রীলঙ্কায় বিক্রি করেন তিনি। স্থানীয় বাদ্যযন্ত্র রফতানি করেন বিভিন্ন দেশে।

এমএম/এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি