ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১, || কার্তিক ৯ ১৪২৮

ফুলেল শ্রদ্ধায় মুসার শেষ বিদায়

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৮, ২০ সেপ্টেম্বর ২০২১

শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সভাপতি ও টি হ্যাভেন রিসোর্টের চেয়ারম্যান সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু সিদ্দিক মো. মুসাকে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে শেষ বিদায় জানিয়েছেন সর্বস্তরের জনগণ।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শ্রীমঙ্গল শহীদ মিনার প্রাঙ্গণে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন শ্রীমঙ্গলের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। পরে বাদ জোহর থানা জামে মসজিদে জানাজা শেষে তাকে শহরের কলেজ রোডস্থ করবস্থানে দাফন করা হয়।

শ্রদ্ধা নিবেদন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ভানু লাল রায়। এছাড়া আরও শ্রদ্ধা জানান শ্রীমঙ্গল আবাসন সেবা সংস্থা, উপজেলা প্রেসক্লাব, মজার স্কুল শ্রীমঙ্গল, রেলওয়ে ষ্টেশন শোভাবর্ধন পরিষদ, সাংস্কৃতিক একাডেমী, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়, করোনামুক্ত শ্রীমঙ্গল চাই, জেরিন চা বাগান, পূজা উদযাপন পরিষদ, সম্মিলিত নাগরিক সমাজ, শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক)।

আবু সিদ্দিক মো. মুসা রোববার বিকেল সাড়ে ৪টায় ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ আসনের এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, বিএম এ শ্রীমঙ্গল শাখার সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল সাংবাদিক ইউনিয়ন, গীতাঞ্জলি সাহিত্য পরিষদ, শ্রীমঙ্গল স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরাম, জনতা থিয়েটার, শ্রীমঙ্গল দেশ থিয়েটার, বারিধারা শিল্পি গোষ্ঠি, শিল্পি কল্যাণ সংস্থা, একুশে দর্শক ফোরাম মৌলভীবাজার ও নৃত্যালয় শ্রীমঙ্গলসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উল্লেখ্য, আবু সিদ্দিক মো. মুসা শ্রীমঙ্গলের পর্যটন শিল্পকে এগিয়ে নিতে ব্যক্তিগত ও সাংগঠনিকভাবে বিভিন্ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেন। ছিলেন শ্রীমঙ্গল সাংস্কৃতিক অঙ্গনের একজন পুরধা ব্যক্তিত্ব। তাকে অনেকে সহজ মানুষ, সাদা মনের মানুষ ও পর্যটন বান্ধব বলে ডাকতেন।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি