ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১, || কার্তিক ১২ ১৪২৮

পূজা উপলক্ষে গাইলেন পূজা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ২৭ সেপ্টেম্বর ২০২১

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে নতুন গান করেছেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাঁধন সরকার পূজা। গানটির শিরোনাম ‘আসছে মা দুর্গা’। এটি তার সংগীত ক্যারিয়ারে প্রথমবারের মতো পূজোর গান। যা নির্মাণ করা হয়েছে দুই বাংলার শ্রোতা ও দর্শকদের জন্য।

গানটির সংগীতায়োজন করেছেন কলকাতার লিংকন। ভিডিও নির্মাণ করেছেন বাংলাদেশের অনন্য মামুন। পূজার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন অভিনয়শিল্পী অর্চিতা স্পর্শিয়া ও সুমিত সেনগুপ্ত। 
 
নতুন এ গানটি নিয়ে পূজা বলেন, ‘আমাকে ভারতের এসকে মিউজিক কম্পানির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন অনন্য মামুন ভাই। আমার মায়ের অনেক দিনের ইচ্ছা ছিল পূজার গান করি। এর আগে ঈদ, বৈশাখ গানসহ বিভিন্ন উৎসবের গান করলেও পূজার গান কখনো করা হয়নি। এবার সেটা করলাম। গানটি প্রকাশ পাওয়ার পর থেকেই দারুণ সাড়া পাচ্ছি।’

তিনি আরও জানান, গানটির মিউজিক ভিডিওর শুটিং হয়েছে রূপগঞ্জে। ওখানে পরিচালক অনন্য মামুন দূর্গা পূজা মন্ডপের সেট ফেলে ব্যয়বহুল এই মিউজিক ভিডিওটির শুটিং করেছেন। সেখানে আগে থেকেই দূর্গা প্রতিমা বানিয়ে রাখা হয়েছিল শুটিংয়ের জন্যে।

পূজা বলেন, পরিচালক অনন্য মামুন ভাই অনেক যত্ন নিয়ে কাজটি করেছেন। গানটির ভিডিওতে উনি দারুনভাবে দূর্গা পূজোর আবহ ফুটিয়ে তুলেছেন। ওনার সঙ্গে একদম ছোটবেলা থেকেই আমার পরিচয়। কিন্তু একসঙ্গে কাজ করলাম এবারই প্রথম। মামুন ভাই যে, একজন কুশলী চিত্রনির্মাতা, সেটা সবাই আমার এই মিউজিক ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন।

এদিকে, গত ২৩ সেপ্টেম্বর রাতে ‘আসছে মা দুর্গা’ শিরোনামের গানটি প্রকাশ পেয়েছে কলকাতার এসকে মিউজিকে। একই গান ২৫ সেপ্টেম্বর নিজের চ্যানেলেও প্রকাশ করেছেন পূজা। 

এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি