ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেওয়ায় মিল মালিককে হত্যা

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ২৫ জুন ২০২০

দিনাজপুর বিরামপুরে ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেওয়ায় নাসির উদ্দিন (৭০) নামের এক মিল মালিককে হত্যা করেছে ছিনতাইকারীরা। এসময় ছিনতাইকারীরা ২টি ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা হরিহরপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত নাসির উদ্দীন ওই গ্রামের মৃত আসাব উদ্দিনের ছেলে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, বিরামপুর উপজেলার হরিহরপুর গ্রামের নাসির উদ্দীনের মিলে গতকাল রাতে ৫টি বড় ও ২টি ছোট অটোবাইক চার্জে দেয়া ছিল,এ কারণে রাতে মিলেই অবস্থান করছিলেন নাসির উদ্দীন। রাত আড়াইটার দিকে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল মিলে এসে ইজিবাইক চুড়ির পায়তারা করে, এসময় নাসির উদ্দিন তাদের বাধা দিলে তারা নাসির উদ্দিনকে বেদম মারধর করে। 

এক পর্যায়ে ছিনতাইকারীরা তার মাথায় আঘাত করলে সে অজ্ঞান হয়ে পড়ে। এসময় ছিনতাইকারীরা তাকে মিল থেকে ২৫০ গজ দুরে শাখা যমুনা নদীর ধারে নিয়ে গিয়ে পড়নের কাপড় দিয়ে বেধে রেখে বিবস্ত্র অবস্থায় ফেলে পালিয়ে যায়।এ সময় ছিনতাইকারীরা মিলে রাখা ২টি বড় ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নাসির উদ্দীনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরে তার অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়, পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়। 

এ দিকে ওই ঘটনায় নিহতের বড় ছেলে নুর আলম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যাকান্ডে জড়িত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি