ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বেপরোয়া বাসের তাণ্ডবে ৫ দোকান ভেঙে আহত ১০

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৮, ৩০ জুন ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়লে পথচারীসহ ১০ জন আহত হয়েছেন এবং পাঁচটি দোকান ও এর মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে কবিরহাট রোডের লোহারপুল নামক স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

স্থানীয়রা জানান, বিকেলে কবিরহাট থেকে বসুরহাটগামী আল আকিব নামের বসুরহাট সুপার সার্ভিসের বাসটি (ঢাকা মেট্রো-জ-১৪-০৩৭৪) বেপরোয়া গতিতে এসে দোকানের মধ্যে ঢুকে পড়ে। এতে মালেক ষ্টোর, ওয়াহিদ ষ্টোর, লিটন ষ্টোর, সোহাগ ষ্টোর ও জননী বেডিং ক্ষতিগ্রস্ত হয়।

এসময় বাসের ধাক্কায় দোকানে থাকা ব্যবসায়ী লিটন (৩৫), মিলন (২০), সিরাজ (৪৫), বেলাল (৪৪), আবদুস ছোবান (৭০) ও পথচারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত ব্যবসায়ী লিটনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

খবর পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল আলম ভুইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক, হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি