ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

ট্যাংকলরী মালিক সমিতি

দক্ষিণাঞ্চলের ১৫ জেলায় ধর্মঘট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ৩ এপ্রিল ২০১৮

খুলনা-যশোর মহাসড়ক সংস্কারের দাবিতে খুলনাসহ দক্ষিণাঞ্চলের ১৫ জেলায় ধর্মঘট পালন করছে ট্যাংকলরী শ্রমিকরা। মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ধর্মঘট চলবে আগামীকাল সকাল ৮টা পর্যন্ত।

খুলনা জ্বালানী তেল পরিবেশক ও ট্যাংকলরী মালিক সমিতির ডাকে ট্যাংকলরী শ্রমিকরা ধর্মঘট পালন করছেন। সকালে খুলনা বিভাগীয় জ্বালানী তেল পরিবেশক ও ট্যাংকলরী শ্রমিক মালিক ওনার্স অ্যাসোসিয়েশন খুলনা পদ্মা-মেঘনা ও যমুনা তেল ডিপো এলাকায় শ্রমিক-মালিক সমিতি আলাদাভাবে সমাবেশ করেছে। সড়কটি সংস্কারের দাবিতে তেল উত্তোলন ও পরিবহন সম্পূর্ণ বন্ধ রয়েছে। দ্রুত রাস্তা সংস্কার না হলে কঠোর কর্মসূচি হাতে নেওয়ার হুশিয়ারি দিয়েছেন নেতারা।

ট্যাংকলরী খুলনা বিভাগীয় মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ ফরহাদ হোসেন জানান, দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় খুলনা-যশোর রোডে গাড়ি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। বিটুমিন, কার্পেটিং উঠে গিয়ে বড় বড় খানাখন্দ সৃষ্টি হয়েছে সড়কজুড়ে। খানাখন্দে পড়ে প্রতিদিন নানা দুর্ঘটনায় পড়ে ট্যাংকলরির ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে।

তিনি বলেন, রাস্তাটির বর্তমান ভয়াবহ অবস্থার কারণে সংস্কারের দাবিতে জ্বালানি তেল উত্তোলন ও পরিবহন বন্ধ রেখে ধর্মঘট পালন করা হচ্ছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি