ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

হিলিতে ভ্রাম্যমান আদালতে ৬ মাদকসেবীর দন্ড 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৩, ১ অক্টোবর ২০১৯

দিনাজপুরের হিলিতে মাদক সেবনের দায়ে ৬ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডসহ অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।মঙ্গলবার সকালে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে এই কারাদন্ড প্রদান করেন। 

দন্ডপ্রাপ্তরা হলো, ঢাকার ইসলামবাগ এলাকার মৃত. রফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল(২৭), একই এলাকার মৃত.বাছেদ আলীর ছেলে ফরমান আলী(২৮),হিলির মধ্যবাসুদেবপুর এলাকার মৃত. নেরু মিয়ার ছেলে নয়ন মিয়া(৩০), উত্তরবাসুদেবপুর এলাকার মৃত আকবর মোল্লার ছেলে দুখু মোল্লা (২৫), একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে সাজু মিয়া(৩৫), হিলির চেংগ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ইছাহাক হোসেন (৩০)।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হয়।এসময় মাদক সেবনের দায়ে বিভিন্ন স্থান থেকে ৬ মাদকসেবীকে আটক করা হয়।পরে তাদেরকে আজ সকালে ভ্রাম্যমান আদালতের নিকট উপস্থাপন করা হলে আদালত মোস্তফা, ফরমান, নয়নকে দুই মাস করে, দুখু ও সাজুকে ৪৫ দিন এবং ইছহাককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।সেই সঙ্গে তাদের প্রত্যেককেই ১'শ টাকা করে অর্থদন্ড প্রদান করেন।পরে তাদের সকলকে মঙ্গলবার দুপুরে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।
কেআই/ 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি