ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

চুনারুঘাটে শেকড় সামাজিক সংগঠনের ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

কামরুল হাসান শাকিম, চুনারুঘাট থেকে

প্রকাশিত : ২৩:৩০, ২৯ জুলাই ২০২০

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়ন এবং ২নং আহম্মদাবাদ ইউনিয়নে শেকড় সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুলাই) বিকেলে দেওরগাছ আদর্শ বাজারে এবং আহম্মদাবাদে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় দুটি ইউনিয়নের ১১৭টি দরিদ্র পরিবারের মধ্যে সংগঠনের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৩নং ইউনিয়নে সংগঠনের আজীবন সদস্য মাওলানা আবুল কাশেম আল-আবেদীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এন স্বপন তরফদার, আলহাজ্ব মোঃ সফি উল্লাহ, সমাজসেবক রোমন ফরাজী, এস এম মিজান, বশীর আহম্মেদ, আজিজুল হক বকুল, লুৎফুর রহমান মিলন, আমিনুল ইসলাম মিশন, সৈয়দ সাহেব, রাসেল আহমদ প্রমুখ।

অন্যদিকে, ২নং আহম্মদাবাদ ইউনিয়নের সভাপতি আলমগীর হোসেন-এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুর রহমান আজাদ।

৩নং দেওরগাছে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মালয়েশিয়া প্রবাসী আজীবন সদস্য মোঃ ফারুক আহম্মেদ সৈকত এবং আজীবন সদস্য মোঃ খাজা নিজাম উদ্দিন। ২নং আহম্মদাবাদে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন লন্ডন প্রবাসী শাহজাহান চৌধুরী ও মালয়েশিয়া প্রবাসী শেকড়ের আজীবন সদস্য মোঃ ফারুক আহম্মেদ সৈকত এবং সাদ্দাম হোসেন লস্কর।

উল্লেখ্য, শেকড় সামাজিক সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে ২০১০ সাল থেকে চুনারুঘাট উপজেলার মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি