ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

সাকিবের জন্য আনন্দে ভাসছে মাগুরা

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত : ২২:১১, ২৮ অক্টোবর ২০২০

বাংলাদেশের প্রাণ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ বুধবার শেষ হলো সাকিবের এক বছরের শাস্তির মেয়াদ। অর্থাৎ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকেই ব্যাট-বল হাতে আবারও মাঠ কাঁপাতে আর কোনও বাধা থাকবে না সাকিবের। 

এদিকে শাস্তির মেয়াদ শেষ হওয়ার খবরে বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় সাকিবের নিজ জেলা মাগুরা শহরের রাস্তায় নেচে-গেয়ে আনন্দ-উল্লাস করেছে তার ভক্তরা। পাশাপাশি ভক্তরা শহরের মানুষকে মিষ্টিমুখও করিয়েছে।
 
শহরের ক্রিকেটপ্রেমী সাকিবভক্ত মনিরুল বলেন, সাকিব মানেই বাংলাদেশ, সাকিব মানেই জয়। গত একটি বছর সাকিব দলে না থাকায় বাংলাদেশ দলের অনেক ক্ষতি হয়েছে। তাই আমরা সাকিবের এই বীরের বেশে ফেরাকে সাধুবাদ জানাই।

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, এতদিন সাকিব বাংলাদেশ দলের বাইরে ছিল। আজ বুধবার তার শাস্তির মেয়াদ শেষ হলো। আজ সাকিব ভক্তরা খুব খুশি। এ খুশিতে সবাই আনন্দ-উল্লাস করছে। আমি সাকিবভক্তদের মিষ্টি মুখ করিয়েছি। সবাই সাকিবের জন্য দোয়া করবেন, সে যেন আগামী দিনগুলোতে সুন্দরভাবে খেলতে পারে।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৮ অক্টোবর সাকিব আল হাসানের জীবনে বয়ে গেছে এক কালবৈশাখী ঝড়। ভারতীয় এক জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আইসিসি কর্তৃক ১ বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন বিশ্ব সেরা এই অলরাউণ্ডার।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি