ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘শ্রেষ্ঠ জয়িতা’ সম্মাননা পেলেন রাজশাহীর সেই খুকি

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪১, ৯ ডিসেম্বর ২০২০

শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা নিচ্ছেন দিল আফরোজ খুকি।

শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা নিচ্ছেন দিল আফরোজ খুকি।

রাজশাহীর আলোচিত খবরের কাগজ বিক্রেতা দিল আফরোজ খুকিকে শ্রেষ্ঠ জয়িতা সংবর্ধনা দেয়া হয়েছে। খুকি ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে আরও সাত জনকে জয়িতা সংবর্ধনা দেয়া হয়। বুধবার (৯ ডিসেম্বর) রাজশাহী মানবসম্পদ প্রশিক্ষণ কেন্দ্রে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাজশাহীর শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেয়া হয়েছে। নগর ও মহানগর পর্যায়ে ৫টি ক্যাটাগরিতে আটজন নারীকে জয়িতা সংবর্ধনা দেয়া হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল হক। এতে প্রধান অতিথি ছিলেন- রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. তানজিমা জোহরা হাবিব, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আখতর রেণী, মহিলা বিষয়ক অধিদফতর উপপরিচালক শবনম শিরিন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান বেগম মর্জিনা পারভিন। 

সম্মাননা পাওয়া শ্রেষ্ঠ জয়িতারা হলেন- মহানগর পর্যায় থেকে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করা নারী হিসেবে দিল আফরোজ খুকি, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ড. হোসনে আরা আরজু, অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী নিলুফা ইয়াসমিন, সফল জননী নারী কানন রায়, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী শাহীনা লাইজু।

এছাড়াও জেলা পর্যায়ে অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী নিলুফা ইয়াসমিন, সফল জননী নারী নুরুন্নাহার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় লক্ষী মারডিকে জয়িতা সম্মাননায় ভূষিত করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি