ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ধামইরহাটে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ২

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ১১:০৮, ২৯ ডিসেম্বর ২০২০

নওগাঁর ধামইরহাটে বিজিবি'র অভিযানে ১২৮ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৩ কেজি গাঁজা ও ১ বোতল মদসহ ২ চোরাকারবারীকে আটক করেছে ১৪ বিজিবি। গত ২৬ ও ২৭ ডিসেম্বর অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন- জয়পুরহাট জেলার জগদিসপুর গ্রামের মোঃ হাশেম আলী’র ছেলে মোঃ আঃ রহমান (৪০) ও ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামের মৃত কানুলাল-এর ছেলে অতুল বর্মন (৫০)।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল এস এম নাদিম আরেফিন সুমন পিএসসি, জি জানান- শনিবার দিবাগত রাত ২টার সময়ে ধামইরহাট উপজেলার পাগলাদেওয়ান বিওপি'র টহল কমান্ডার হাবিলদার মোঃ শহিদুল ইসলাম-এর নেতৃত্বে রুপনারায়ণপুর মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে ১২৩ বোতল ফেন্সিডিল, ৩ কেজি গাঁজা ও ১ বোতল মদসহ ঘটনাস্থল হতে জয়পুরহাট জেলার জগদিসপুর গ্রামের মোঃ হাশেম আলী’র ছেলে মোঃ আঃ রহমানকে (৪০) আটক করা হয়। 

পরে রোববার দুপুর ২টায় একই এলাকায় অপর একটি অভিযানে পাগলাদেওয়ান বিওপি’র একটি টহল দল ৫ বোতল ফেন্সিডিলসহ ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামের মৃত কানুলাল-এর ছেলে অতুল বর্মনকে (৫০) আটক করে। আটকৃতদের মাদকদ্রব্যসহ ধামইরহাট থানায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি