ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

জনপ্রতিনিধিদেরকে অসৎ কাজ ছাড়তে বললেন খুলনার মেয়র

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৩, ৮ ফেব্রুয়ারি ২০২১

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে মোংলা বন্দর আলোকিত হতনা। বিএনপি ষড়যন্ত্র করে মোংলা বন্দরকে শেষ করেছিল, আ’লীগ ক্ষমতায় এসে সেটিকে পুনরুজ্জিবিত করেছে।

সোমবার (৮ ফেব্রুয়ারী) সকালে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন। 

দলীয় কার্যালয়ে আয়োজিত এ সভায় পৌর নির্বাচন প্রসঙ্গে মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, দীর্ঘ ১০ বছর পর মোংলা পৌরসভায় নির্বাচন সুষ্ঠ হয়েছে। এই নির্বাচনে জনগণ সাড়া দিয়ে মেয়র থেকে শুরু করে আওয়ামী লীগ সমর্থিত ১২ কাউন্সিলর প্রার্থীকে জয়ী করেছেন।

এবারই প্রথমবার দলীয় সমর্থিতরা বিজয়ী হওয়ায় পৌরসভাকে আ’লীগের ঘাঁটি বানাতে দলীয় নেতাকর্মিদের নির্দেশ দেন তিনি। পাশাপশি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রতি হুশিয়ার করে মেয়র বলেন, আগে যা যা করেছেন আগামীকাল ৯ ফেব্রেুয়ারি শপথ গ্রহণের পর তা ভুলে যান। অসৎ কার্যকলাপসহ জমি দখল করবেন না বলেও নবনির্বাচদের নির্দেশনা দেন মোংলা-রামপালের সাবেক এই সংসদ সদস্য। 

বর্ধিত এ সভায় মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আ’লীগের সভাপতি ও নবনির্বাচিত পৌরসভার মেয়র শেখ আব্দুর রহমান, নির্বাচিত কাউন্সিলররা ছাড়াও দলীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি