ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুতা লুটের জন্য মুন্নাফকে হত্যা, গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ১৩ ফেব্রুয়ারি ২০২১

গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে উদ্ধারকৃত গলাকাটা লাশের পরিচয় শনাক্ত করে এ হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা কাভার্ডভ্যানে থাকা বিপুল পরিমাণ সুতা লুণ্ঠন করার লক্ষ্যে চালক মুন্নাফকে হত্যা করেছে বলে দাবি পুলিশের। এই ঘটনায় গকুল সরকার ওরফে বকুল এবং মূল আসামি নাজমুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন জিএমপির ডিসি (উত্তর) মো. জাকির হোসেন।

পুলিশ কর্মকর্তা জাকির হোসেন জানান, গত ১১ ফেব্রুয়ারি ভাওয়াল জাতীয় উদ্যানের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির গলাকাট মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে হাসপাতালে এসে কাভার্ডভ্যান চালক মুন্নাফের মরদেহ তার স্ত্রী এসে শনাক্ত করেন। ১০ ফেব্রুয়ারি মুন্নাফ নারায়ণগঞ্জের রুপগঞ্জের নান্নু স্পিনিং কারখানার ১২২ বস্তা সুতা ভর্তি করে গাজীপুরের চন্দ্রার উদ্দেশ্যে রওনা দেন। পথে অভিযুক্ত নাজমুলসহ তার সঙ্গীরা মুন্নাফকে গলাকেটে হত্যা করে তার মরদেহ ভাওয়াল জাতীয় উদ্যানের পাশে ফেলে কাভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ধামরাই থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করে। 

গতকাল রাতে কাশিমপুরের জিরানী এলাকায় অভিযান চালিয়ে গকুল সরকারকে গ্রেপ্তার ও তার হেফাজত থাকা লুণ্ঠিত সুতা উদ্ধার করা হয়। গ্রেপ্তার গকুলের দেয়া তথ্য মতে একই রাতে হত্যাকাণ্ডের মূল আসামি নাজমুল হোসেনকে হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নাজমুলসহ অপর আসামীরা ভিকটিম মুন্নাফের পূর্বপরিচিত এবং তারা সুতা লুট করার জন্যই তাকে হত্যা করে মরদেহ জঙ্গলের পাশে ফেলে যায়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি