ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হিলি সীমান্তে মাদকসহ শাড়ি উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪০, ১৭ ফেব্রুয়ারি ২০২১

দিনাজপুরের হিলি সীমান্তে মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় বিপুল পরিমান ফেনসিডিল গাঁজা, প্রসাধনী সামগ্রী ও শাড়ি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার ভোররাত থেকে সকাল ৭টা পর্যন্ত সীমান্ত এলাকায় পৃথক অভিযান চালিয়ে এসব মালামালগুলি উদ্ধার করে বিজিবি। তবে এর সাথে জড়িত কাঊকে আটক করতে পারেনি বিজিবি।

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো বলেন, ভারত থেকে ফেনসিডিলের বড় একটি চালান নিয়ে চোরাকারবারী দল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সংবাদ পায় বিজিবি। সেই সংবাদের ভিত্তিতে বুধবার ভোররাতে বিজিবির হিলি সিপি ক্যাম্পের সদস্যরা হিলি সীমান্তের রেলস্টেশন এলাকায় অবস্থান নেয়। 

এসময় চোরাকারবারী দল দেশে প্রবেশ করতে লাগলে বিজিবি সদস্যরা তাদের ধাওয়া দেয়, বিজিবির ধাওয়া খেয়ে চোরাকারবারীরা মালামাল ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে পরিত্যাক্ত অবস্থায় ৩৯৩ বোতল ফেনসিডিল, ১ কেজি গাঁজা ও শাড়ি ২১ পিস উদ্ধার করা হয়। এছাড়া বাসুদেবপুর বিজিবি ক্যাম্প শাড়ি ২১ পিস ও ১৭ প্রকার বিভিন্ন মালামাল, ঘাসুড়িয়া বিজিবি ক্যাম্প ১২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত মালামালের বিজিবি নির্ধারীত সিজার মুল্য ৫ লাখ ৪ হাজার ৮২০ টাকা। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি