ঢাকা, সোমবার   ১২ এপ্রিল ২০২১, || চৈত্র ২৮ ১৪২৭

হাকিমপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ সংবর্ধিত

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২০:২১, ২৪ ফেব্রুয়ারি ২০২১

দিনাজপুরের হিলিতে দ্বিতীয়বারের মতো জামিল হোসেন চলন্ত হাকিমপুর পৌরসভার মেয়র হিসেবে নির্বাচীত হওয়ায় তাকে ও নবনির্বাচিত কাউন্সিলরগণকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

হাকিমপুর পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বুধবার বিকেল ৫টার দিকে বাংলা হিলি পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এই সংবর্ধনা প্রদান করা হয়। এর আগে এমপি শিবলী সাদিককে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপরে এমপি শিবলী সাদিক ফুল দিয়ে নবনির্বাচিত মেয়র জামিল হোসেন চলন্ত ও কাউন্সিলরবৃন্দকে বরণ করে নেন। এরপরে বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী, পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে মেয়রকে ক্রেস্ট ও ফুল উপহার দিয়ে সংবর্ধনা জানানো হয়। পরে সেখানে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী সাদিক। এতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, ওসি ফেরদৌস ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদসহ অনেকে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি