ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হিলিতে এক সন্তানের জননীর আত্মহত্যা

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৩, ১ মে ২০২১

দিনাজপুরের হিলিতে পারিবারিক কলহের জের ধরে নাছরিন বেগম (২১) নামের এক সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার মরদেহ হাসপাতালে রেখে স্বামী ও শ্বশুর পলাতক। এদিকে গৃহবধূর পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

শনিবার (১ মে) সকাল ৭টার দিকে হিলির বড়ডাঙ্গাপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নাছরিন ওই এলাকার সুজন হোসেনের স্ত্রী। তাদের একবছর বয়সের একটি সন্তান রয়েছে। সে হিলির খট্টামাধবপাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. স্বপ্না রানী দত্ত বলেন, সকাল আনুমানিক ৮টার দিকে ওই গৃহবধূকে তার পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা করে দেখেন তার মাঝে জীবনের কোন স্পন্দন নেই। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হযেছে। 

এদিকে নিহতের স্বজনদের দাবি বিয়ের পর থেকেই শ্বশুড়-শাশুড়ি তাকে নানাভাবে মারধরসহ শারীরিক নির্যাতন করতো। এনিয়ে আগেও বেশ কয়েকবার বিচার করা হয়েছে। আজকে তাকে মেরে ফেলে গলায় ফাঁস দেওয়ার ঘটনা সাজিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে আমরা যা জানতে পেরেছি তাতে স্বামীর সাথে পারিবারিক কলহের জের ধরেই ঘরের বাঁশের সাথে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়েছে। এরপরেও বিষয়টি তদন্ত করা হচ্ছে, এর পেছনে অন্য কোন ঘটনা আছে কিনা। একই সঙ্গে ময়না তদন্ত রিপোর্ট আসলেও বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

গৃহবধূর মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি