ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

শরণখোলা রেঞ্জ কর্মকর্তাসহ পুরস্কৃত ৩ জন

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১০, ২০ মে ২০২১

সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করছেন শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. জয়নাল আবেদীন।

সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করছেন শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. জয়নাল আবেদীন।

পূর্ব সুন্দরবন বিভাগে অপরাধ নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখায় প্রথমবারের মতো শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. জয়নাল আবেদীনসহ তিন জনকে সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২০ মে) দুপুরে চাঁদপাই রেঞ্জ কার্যালয় চত্বরে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন্নাহার এই সম্মাননা স্মারক প্রদান করেন।

সম্মাননা স্মারক ও সনদপ্রাপ্ত অপর দুজন হলেন- একই রেঞ্জের বগী ষ্টেশন কর্মকর্তা মুহ. সাদিক মাহমুদ ও কটকার বন প্রহরী তোফাজ্জেল হোসেন।

সম্মাননা স্মারক ও সনদ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন বিভাগের খুলনা অঞ্চলের বন সংরক্ষক মো. মঈনুদ্দিন খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাগেরহাট পূর্ব সুন্দরবন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন, পশ্চিম বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা ড. আবু নাসের মোহসীন হোসেন, চাঁদপাই রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. এনামুল হক ও শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. জয়নাল আবেদীন।

বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন জানান, সুন্দরবনে এই প্রথম কর্মকর্তা-কর্মচারীদের বিশেষ অবদানের জন্য তাদের ভালো কাজের স্বীকৃতি হিসেবে সম্মাননা স্মারক ও সনদ প্রদান করা হলো। কাজের স্বীকৃতি পেয়ে সবাই আরও উদ্যমের সাথে কাজ করবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি