ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় আহত ব্যক্তির মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৯, ১৮ জুন ২০২১

টাঙ্গাইলের কালিহাতীতে সন্ত্রাসী হামলায় আহত আব্দুর রশিদের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে রক্তক্ষরণ হলে আজ শুক্রবার ভোরে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত আব্দুর রশিদ আলীপুর গ্রামের আজগর আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, গত ৩১ মে দেশীয় অস্ত্র নিয়ে কতিপয় সন্ত্রাসী মৃত ব্যক্তির বাড়িতে হামলা চালায়। এতে আব্দুর রশিদসহ কয়েজন আহত হলে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। সেখানে আব্দুর রশিদের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসা শেষে বাড়িতে নেয়ার পর বৃহস্পতিবার রাতে রক্তক্ষরণ হলে শুক্রবার ভোরে জেনারেল হাসপাতলে নেয়া হয় এবং কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের মেজভাই সাইদ হোসেন বলেন, আমাদের মালিকানাধীন জমি নিয়ে তাদের সাথে বিরোধ হয়। এ বিষয়ে একটি মামলা হলে পুলিশ সেখানে গত ৩১ মে তাদের বাড়িতে যায়। পরে সেই দিনই মো. হালিম মিয়া, তার দুই ছেলে ইয়াকুব ও ইউসুবসহ কতিপয় সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে আমাদের বাড়িতে এসে রাম দা-সহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলার পর আমার ভাইয়ের চিকিৎসা হলেও আজ ১৮ দিন পর সে মারা গেলো। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি