ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

বিবাহিত-অবিবাহিত ফুটবল খেলতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

নাটোর প্রতনিধি

প্রকাশিত : ১০:১৪, ২৬ জুন ২০২১

কলেজছাত্র আব্দুল আজিজ

কলেজছাত্র আব্দুল আজিজ

নাটোরের সিংড়ায় খেলার সময় বুকে ফুটবলের আঘাত লেগে আব্দুল আজিজ (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ জুন) বিকেলে উপজেলার ভোগা গ্রামের সরকারি স্কুল মাঠে বিবাহিত-অবিবাহিত ফুটবল টুর্নামেন্ট খেলতে গিয়ে এই হৃদয়বিদারক ঘটনা ঘটে। 

মৃত আব্দুল আজিজ ভোগা গ্রামের কৃষক শামসুল মোল্লার ছেলে ও সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

ওই গ্রামের বাসিন্দা স্কুল শিক্ষক সাইফুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে ভোগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের ব্যবস্থাপনায় বিবাহিত ও অবিবাহিতদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা চলছিল। আব্দুল আজিজ অবিবাহিত দলের হয়ে খেলায় অংশ নেয়। খেলায় আব্দুল আজিজ নিজের দলের হয়ে একটি গোলও করেন। খেলার এক পর্যায়ে সতীর্থ খেলোয়াড়ের করা কর্ণার কিকের বল হেড করতে গেলে বলটি আব্দুল আজিজের বুকে লাগে। এসময় নিঃশ্বাস নিতে পারছিল না আজিজ। মুহূর্তেই লুটিয়ে পড়ে মাটিতে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু আব্দুল আজিজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুল আজিজ খুব মেধাবী ছিল। এসএসসিতে গোল্ডেন জিপিএ পায়। খোলাধুলাতেও তার দক্ষতা ছিল। তার অকাল মৃত্যুতে সবাই গভীরভাবে শোকাহত। 

আজ শনিবার সকালে ভোগা গ্রামে জানাজা নামাজ শেষে তাকে দাফন করা হয়।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি