ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

বেনাপোলে করোনায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০১, ২৮ জুন ২০২১

যশোরের বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামে করোনায় আক্রান্ত হয়ে এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। মৃতের নাম মরিয়ম খাতুন (২৫)। 

রোববার (২৭ জুন) সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মরিয়ম খাতুন ভবারবেড় গ্রামের সালাউদ্দিনের স্ত্রী।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বাড়িটি সোমবার সকালে লকডাউন করা হয়েছে।

নিহতের শ্বশুর মাষ্টার আইয়ুব হোসেন জানান, গত এক সপ্তাহ ধরে মরিয়ম জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিল। তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। হঠাৎ সন্ধ্যায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে নেওয়ার পথে মরিয়মের মৃত্যু হয়। এসময় তার পুত্রবধূ গর্ভবতী ছিলেন বলেও জানান তিনি।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মরিয়ম নামে এক গর্ভবতী করোনা আক্রান্ত হলে তার পরিবার বাড়িতে রেখেই চিকিৎসা দিচ্ছিলেন। আজ শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। 

এই উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি। তবে উপসর্গ নিয়ে অনেকে মারা গেছে যেটা সরকারি হিসেবে নেই।

বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান জানান, যশোরের সীমান্তবর্তী এলাকা শার্শা-বেনাপোলের বিভিন্ন গ্রামে বর্তমানে প্রায় আড়াই শতাধিক করোনা আক্রান্ত রোগী বাড়িতে বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। যথাযথ স্বাস্থ্যবিধি মানার প্রতি মানুষের আগ্রহ কম থাকায় দিন দিন আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। প্রতিদিন করোনা উপসর্গ নিয়ে দুই একজন মারা যাচ্ছেন। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি