ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

প্রধানমন্ত্রীকে কোরবানীর গরু উপহার দিতে চান সাইফ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৯, ১৬ জুলাই ২০২১

গরুর সঙ্গে সাইফ

গরুর সঙ্গে সাইফ

নিজ হাতে লালন-পালন করা একটি গরু কোরবানীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান সাইফুর রহমান সাইফ নামে যশোরের ঝিকরগাছার এক যুবক। এ বিষয়ে বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল হকের সহযোগিতা চেয়ে একটি লিখিত আবেদনও দিয়েছেন তিনি। 

সাইফুর রহমান সাইফ উপজেলার গদখালী ইউনিয়নের বোধখানা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত শহিদুল ইসলামের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে সাইফ বলেন, আমি আমার পক্ষ থেকে আমাদের দেশনেত্রী মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার বাড়িতে পালন করা সাড়ে ৩ বছর বয়সের প্রায় ১৫ মণ ওজনের একটি ষাড় গরু কোরবানী করার জন্য উপহার দিতে চাই। 

তিনি আরও বলেন, ২০১৭ সালে আমি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরী বাড়ির বৌ বাজারে থাকতাম। হঠাৎ গ্রামের বাড়িতে যাওয়ার জন্য মাওয়া ঘাটে যাই, তখন ঘাট কর্তৃপক্ষ আমার নিকট থেকে টিকিটের মূল্য ছাড়াও অতিরিক্ত অর্থ আদায় করে। আমি বলেছিলাম, পদ্মাসেতু হলে আর বেশি টাকা নিতে পারবেন না। এ কথা শুনে তারা আমার সাথে অনেক খারাপ ব্যবহার করে। তখন আমি মনে মনে নিয়ত করি যে, পদ্মাসেতু তৈরি হয়ে গেলে আমি আমাদের দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কোরবানী করার জন্য একটি ষাড় গরু উপহার দিবো। এইজন্য আমি উপজেলা নির্বাহী অফিসারের নিকট এসেছি, একটু সহযোগিতা নিয়ে আমি আমার ষাড় গরুটি পাঠাতে চাই।

বিষয়টির সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী অফিসার অফিসার মোঃ মাহবুবুল হক বলেন, বর্তমানে করোনা মহামারী পরিস্থিতিতে আমাদের অনেক আনন্দ উৎসব যথাযথভাবে আমরা পালন করতে পারছি না। তবে পদ্মাসেতু আমাদের আবেগকে তাড়িত করে এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি সবসময়ই আমাদের হৃদয় নিংড়ানো ভালোবাসা ও শ্রদ্ধাবোধ রয়েছে। 

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় আমার কর্মস্থল ঝিকরগাছার একটি ছেলে সাইফুর রহমান সাইফের এই ভালোবাসা ও শ্রদ্ধা থেকে তিনি একটি ষাড় গরু মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার জন্য আবেদন দাখিল করেছেন। আবেদনটি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে পাঠিয়ে দিবো। কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমি আশাবাদী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি