ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

জয়পুরহাটে ট্রাক চাপায় অটোচালক নিহত, আহত ১

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৬, ৩১ আগস্ট ২০২১

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম (৪০) নামে এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এসময় অটোরিক্সার একজন যাত্রী গুরুতর আহত হয়েছে। সোমবার (৩০ আগস্ট) দুপুর ২টার দিকে দুর্ঘটনাটি জেলাধীন পৌর এলাকার শান্তা গ্রামে ঘটেছে। 

এ ঘটনায় ঘাতক ট্রাক এবং চালক হান্নান (৩২) থানা হেফাজতে রয়েছে। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, জয়পুরহাটের আক্কেলপুর থেকে উপজেলার রায়কালীগামী মুরগীর ফিড বোঝায় একটি ট্রাক সোমবার দুপুর ২টার দিকে আক্কেলপুর-শান্তাহার সড়কের শান্তা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা ব্যাটারি চালিত অটো অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সা চালক ও একজন যাত্রী গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় অটোরিক্সা চালক ওয়াসিম (৪০) মারা যায়। আহত যাত্রী সেতু সাখিদারকে (২৮) উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

এ ঘটনায় ট্রাক চালক হান্নান (৩২)-সহ ফিড বোঝায় ঘাতক ট্রাকটি (বগুড়া-ড ১১-০৯৩৩) ও অটোরিক্সা থানা হেফাজতে রাখা হয়েছে।

নিহত অটোরিক্সা চালক ওয়াসিম (৪০) নওগাঁ সদর উপজেলার হাপানিয়া নারচি গ্রামের হালিম উদ্দীনের ছেলে। আহত যাত্রী সেতু সাখিদার (২৮) আক্কেলপুর পৌর এলাকার শান্তা গ্রামের মালেক সাখিদারের ছেলে।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি