ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাসের ধাক্কায় ক্রিকেটার নীরবের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৫, ২৮ আগস্ট ২০২১

ক্রিকেটার শহীদুল ইসলাম নীরব

ক্রিকেটার শহীদুল ইসলাম নীরব

নিজের ফেসবুক প্রোফাইলেও শোভা পাচ্ছে, মোটরবাইকে বসা ছবিটি। সেই বাইকে বসেই জীবনের শেষ মুহূর্তটাও অনুভব করলেন ক্রিকেটার শহীদুল ইসলাম নীরব। বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন প্রথম বিভাগের এই ক্রিকেটার।

শুক্রবার (২৭ আগস্ট) রাতে রাজধানীর ফার্মগেটে বেপরোয়া এক বাসের ধাক্কায় প্রাণ হারান নীরব। এ সময় তিনি ও তার এক বন্ধু মোটরসাইকেলে আরোহণ করছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দিন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে ফার্মগেটের দিকে যাচ্ছিলেন নিরব। এ সময় তার সঙ্গে মোটরসাইকেলে আফজাল নামে আরেক আরোহী ছিলেন।

জানা যায়, রাত সাড়ে ৭টার দিকে শহীদুলের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দেয় একটি বাস। নীরব সড়ক থেকে ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।

তবে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা নীরবকে মৃত ঘোষণা করেন। তার সাথে থাকা বন্ধু আফজাল হোসেনও গুরুতরভাবে আহত হয়েছেন। জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) আফজালকে চিকিৎসা দেয়া হচ্ছে।

দীর্ঘদিন ধরেই ক্রিকেট খেলছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার। বাংলাদেশের শীর্ষ পর্যায়ে খেলা অনেক ক্রিকেটারের সাথেই রয়েছে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে খেলতেন প্রথম বিভাগ ক্রিকেটে।

নীরবের মৃত্যুতে ক্রিকেট অঙ্গণে নেমে এসেছে শোকের ছায়া। ক্রিকেট কোচ ও লেখক জালাল আহমেদ চৌধুরী লিখেছেন, ‘ছবিগুলোতে কি প্রাণবন্ত হাসছে সজীব ক্রিকেটারটি। হৃদয়বিদারক এসব খবর নিতে কষ্ট হয়।’

নীরবের বন্ধু ও ঘরোয়া শীর্ষ পর্যায়ের টুর্নামেন্টের নিয়মিত মুখ আরাফাত সানি জুনিয়র লিখেছেন, ‘দোস্ত তোকে খুব মিস করব। তোর সাথে অনেক স্মৃতি আছে দোস্ত, খুব মনে পড়ছে। আল্লাহ যেন তোকে ক্ষমা করেন।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি