ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলা, ১৫ বহিরাগত আটক

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৭, ২০ ডিসেম্বর ২০২১

রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর। আসন্ন এই নির্বাচনকে ঘিরে এরই মধ্যে শুরু হয়েছে ছোট-খাট সহিংসতা। হামলার ঘটনা ঘটেছে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর। সোমবার দুপুরে বসন্তপুর ইউনিয়নের বড়ভবানীপুরের ওই ঘটনায় পুলিশ ১৫ জন বহিরাগতকে আটক করেছে।

মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন সরদার জানিয়েছেন, দুপুর দেড়টার দিকে তিনি বসন্তপুর ইউনিয়নের বড়ভবানীপুর এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। এক পর্যায়ে সেখানে নিজের শ্বশুরালয়ে দুপুরের খাবার খেতে যান তিনি। ওই সময় নৌকার প্রার্থী মোঃ মান্নান মিয়ার কথিত সমর্থকরা হঠাৎ করেই তাঁর সমর্থকদের ওপর হামলা চালায়। এতে তাঁর বেশ কয়েকজন সমর্থক আহত হয়। ওই ঘটনার পর বিকালে আবারও নৌকা প্রার্থীর সমর্থকরা বসন্তপুর বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করে। বিষয়টি তিনি সে সময়ই পুলিশকে অবহিত করেন। 

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন জানান, তাঁর নেতৃত্বে জেলা পুলিশের একদল সদস্য ঘটনাস্থলে পৌঁছান। পুলিশ অবরোধকারীদের ছত্রভঙ্গ করে দেয় এবং পার্শ্ববর্তী দেওয়ান হোটেল থেকে হামলা চালনাকারী বহিরাগতসহ ১৫ জনকে আটক করে নিয়ে যায়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি