ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গেল ট্রাক, হতাহত ২

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৯, ৩০ ডিসেম্বর ২০২১

জয়পুরহাটের পাঁচবিবিতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি মোটরসাইকেল মেকানিক দোকানে ট্রাক ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এতে ট্রাক চাপায় আব্দুল মোমিন (৩৫) নামের এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। এসময় জয়নুল (৪৫) নামের অপর একজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাগজানা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত আব্দলু মোমিন উপজেলার রামভদ্রপুরের ত্রিপুরা গ্রামের ইউসুব আলীর ছেলে এবং আহত জয়নুল উপজেলার নন্দইল গ্রামের মৃত রমজান আলীর ছেলে। 

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, আব্দুল মোমিন ও জয়নাল হোসেন তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলটি মেরামতের জন্য বাগজানা বাজারের আহাদ গ্যারেজে দিয়ে দোকানের সামনে দাঁড়িয়ে গল্প করছিলেন। এসময় হিলি স্থলবন্দর থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই গ্যারেজ দোকানে ঢুকে পড়ে এবং ট্রাকটি দোকানের সামনে থাকা দুই ব্যক্তিকে চাপা দেয়। 

এতে আব্দুল মোমিন ও জয়নাল হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মোমিনকে মৃত ঘোষণা করেন। অপর আহত জয়নুলের অবস্থাও আশঙ্কাজনক। 

পরে ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাকটি আটক করলেও ট্রাক চালক ও তাঁর সহকারী (হেল্পার) পালিয়ে যায় বলে জানান ওসি পলাশ চন্দ্র দেব। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি