ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নোয়াখালী যুবদলের সাধারণ সম্পাদক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১১, ৩ মার্চ ২০২২

নুরুল আমিন খান

নুরুল আমিন খান

পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খানকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে পূর্ব মাইজদী এলাকায় যুবদল নেতার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত নুরুল আমিন খান পূর্ব মাইজদী এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

বিষয়টি সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, তেল, গ্যাস’সহ নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বুধবার বিকেলে নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। ওইদিন বিকেলে সভাস্থলে আসার সময় জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে থাকা পুলিশ সদস্যদের লক্ষ্য করে মিছিল থেকে ইট-পাটকেল নিক্ষেপ, ককটেল বিস্ফোরণ ও লাঠি নিয়ে হামলা করে বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

ওসি আনোয়ারুল আরও জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় বুধবার রাতে সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাফফর বাদী হয়ে বিএনপি ও অঙ্গ-সংগঠনের একাধিক নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারভুক্ত আসামি নুরুল আমিন খানকে গ্রেফতার করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি