ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বেগমগঞ্জে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:০০, ২৪ মার্চ ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা থেকে বিবি আয়েশা পিংকি (১৭) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

নিহত বিবি আয়েশা পিংকি জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের দ্বীন ইসলামের মেয়ে। তিনি পরিবারের সাথে চৌমুহনী গণিপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো এবং চৌমুহনী গেল্টা মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় বুধবার রাতেও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে খাবার পর নিজ কক্ষে যান পিংকি। রাতের কোনো একসময় পরিবারের লোকজনের অজান্তে ঘরের আঁড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। 

বৃহস্পতিবার সকালে ওই কক্ষ থেকে পিংকির কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান পিংকির মা। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করেন। 

বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

এছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ থাকলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহিদুল হক রনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি