ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট: দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫০, ৫ জুলাই ২০২২

নোয়াখালীর সুবর্ণচরে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে হত্যাচেষ্টা মামলার শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে করেছে স্থানীয়রা। মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে চরওয়াপদা ইউনিয়নের থানারহাট বাজারে এই কর্মসূচি পালিত হয়। এতে এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন। 

কর্মসূচিতে জানানো হয়, এমন পাশবিক নির্যাতনের কথা কখনো কেউ শোনেনি। এ ঘটনায় স্থানীয় চরওয়াপদা ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ভূইয়া, ইউপি সদস্য তানভীর হোসেন, তার ভাই দিদার, মুল হোতা আবুল হোসেন সানাজ, আবদুল গণি, আবদুল, খোকন, স্থানীয় যুবলীগের ইউনিয়ন সভাপতি দুলাল উদ্দিন কিরনসহ জড়িতদের আইনের আওতায় আনার দাবি করেন।

ভুক্তভোগীর ছেলে ইউপি মেম্বার মো. রিপন অভিযোগ করে বলেন, ‘আমার বাবা চট্টগ্রামে মাইজভান্ডারির সঙ্গে জড়িত। তিনি এলাকায় একটি মসজিদ ও মাদরাসা করার উদ্যাগে নিলে স্থানীয়দের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। পরে চরওয়াপদা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল হোসেন সানাজের নেতৃত্বে দুর্বৃত্তরা আমার বাবাকে জঙ্গলে নিয়ে বেদম মারধর করে। তাকে নির্মম নির্যাতন করা হয়েছে। একটি বড় টর্চলাইট তার পায়ুপথে ঢুকিয়ে হত্যাচেষ্টা করে সন্ত্রাসীরা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাস বলেন, এ ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি যুবলীগ নেতা আবুল হোসেন সানাজ ও ৮ নম্বর আসামি আবদুল গনিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এর আগে শনিবার (২ জুলাই) দিনগত রাত ১২টার দিকে চরওয়াপদা ইউনিয়নের থানারহাট এলাকায় শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারী (৬৫) নামের এক বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে হত্যাচেষ্টা করে দুর্বৃত্তরা। রোববার (৩ জুলাই) সকালে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা দেড়ঘণ্টা অস্ত্রোপচার করে টর্চলাইটটি বের করেন।
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি