ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২১, ২০ জানুয়ারি ২০২৩

নোয়াখালীর মাইজদীতে অভিযান চালিয়ে আতাউর রহমান (৩৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আতাউর রহমান নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারায়ণপুর এলাকার বদিয়ার রহমান ভেন্ডারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে জেলা শহর মাইজদী টাউনহল মোড়ের ফ্লাট রোড এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানকালে ফ্লাট রোড এলাকার নার্সারির সামনে মাদক বিক্রিকালে আতাউর রহমানকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামি আতাউর রহমানের বিরুদ্ধে একটি হত্যা ও একটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আরও একটি মামলা দায়ের করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। আতাউর ইয়াবা ট্যাবলেট গুলো সল্পমূল্যে ক্রয় করে এনে জেলার বিভিন্ন স্থানে অধিক মূল্যে বিক্রি করে বলে স্বীকার করেছে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যহত আছে।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি