ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক নিহত

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৮, ২৩ মার্চ ২০২৩

মাদারীপুরের শিবচরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে কামরুজ্জামান ফকির (৩৫) নামে এক পল্লি চিকিৎসক নিহত হয়েছেন। এসম জাহিদ (২৮) নামে আরেকজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে উপজেলার শেখপুর বাজার সংলগ্ন মৃর্জারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কামরুজ্জামান মাদারীপুর সদর উপজেলার আদিত্যপুর গ্রামের আবদুর রব ফকিরের ছেলে।

হাসপাতালে, ফায়ার সার্ভিস ও নিহতের আত্মীয় স্বজন সূত্রে জানা যায়, ভোরে কামরুজ্জামান তার ভায়রা জাহিদকে নিয়ে তাবলীগ জামাতে অংশ নিতে গাজীপুরের টঙ্গী যাওয়ার উদ্দেশ্য শিবচরের পাচ্চর বাসস্ট্যান্ডের দিকে রওনা হন। পাচ্চর থেকে বাসযোগে টঙ্গী যাওয়ার কথা ছিল তার। এসময় তার মোটরসাইকেলটি শিবচর-মাদারীপুর আঞ্চলিক সড়কে শিবচরের শেখপুর মৃর্জারচর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থাকা দুজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা কামরুজ্জামানকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত জাহিদকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতের মামা শ্বশুর ইমরান হোসেন বলেন, “তাবলীগ জামাতে যাওয়ার জন্য কামরুজ্জামান মোটরসাইকেলে পাচ্চর পর্যন্ত গিয়ে বাসে যাবে। আর জাহিদ তার মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু সে তো আর যেতে পারলো না।”

শিবচর ফায়ার সার্ভিসের লিডার তরুনুর রশিদ খান বলেন, ভোরে খবর পেয় ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি