ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

উড়িরচরে শ্বশুরের হাতে অন্তঃস্বত্ত্বা গৃহবধূ খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ৮ এপ্রিল ২০২৩

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার বিচ্ছিন্ন ইউনিয়ন উড়িরচরে এক পুত্রবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। নিহতের নাম বিবি কুলসুমা (১৮)।

নিহত কুলসুমা উড়িরচরের ৩ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেনের মেয়ে। গত তিন মাস আগে নুর ইসলামের ছেলে আজিম উদ্দিন অন্তরের সঙ্গে কুলসুমার বিয়ে হয়। 

স্থানীয় বাসিন্দারা জানান, কূলসুমার স্বামী ঢাকায় চাকরি করে। গতকাল বাপের বাড়ি যাওয়ার সময় শ্বশুর শারীরিক নির্যাতন করলে ঘটনাস্থলেই পুত্রবধূর অবস্থা আশংকাজনক হয়ে পরে। পরে তার মৃত্যু হয়।

সন্দ্বীপ থানার এস আই জসিম জানান, এক গৃহবধূর মৃত্যু হয়েছে সেটি পোস্টমর্টেম এর রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। লাশ এ মুহূর্তে সন্দ্বীপ থানার হেফাজতে আছে। ঘটনায় কাউকে আটক দেখানো না হলেও জিজ্ঞাবাদের জন্য পুলিশ হেফাজত ও নজরে আছেন কয়েকজন জানান।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে কুলসুমা বাপের বাড়ি যাওয়ার জন্য বের হলে শ্বশুর নুর ইসলাম কুলসুমাকে বাধা দেয়। কুলসুমা তখন নুর ইসলামকে জানান অন্তরের কথা মতো সে বাপের বাড়ি যাচ্ছে। এতে ক্ষেপে গিয়ে নুর ইসলাম কুলসুমাকে গলা ধাক্কা ও পেটে লাথি দেয়। তিন দিনের অভুক্ত কুলসুমা শ্বশুরের লাথিতে ঘটনাস্থলেই প্রাণ হারান। কুলসুমা অন্তঃসত্ত্বা ছিল বলে জানা গেছে।  
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি