ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শিবচরে ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক 

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৪, ১০ এপ্রিল ২০২৩

মাদারীপুরের শিবচরে গতকাল রাতে অভিযান চালিয়ে ১১শ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এছাড়া একই রাতে পৃথক অপর একটি স্থান থেকে পুলিশ অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবাসহ আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে শিবচর থানায় পুলিশ সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন।
   
শিবচর থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, নিয়মিত ওয়ারেন্ট তামিল ও মাদকবিরোধী অভিযান পরিচালনা করার সময় গতকাল রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় শিবচর উপশহর সড়কে এর পাশে নলগোড়া নামক স্থানে কতিপয় ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয় করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ রাতে সেখানে অভিযান চালায়। 

এ সময় মুল হোতা কথিত মাদক কারবারী মো. মাহামুদ খলিফাকে বহনকারী মোটরসাইকেলে পুলিশ চ্যালেঞ্জ করে। তার ব্যবহ্রত মোরসাইকেল ও তার শরীর তল্লাশি চালিয়ে সাথে থাকা ১১শ পিস ইয়াবাসহ তাকে আটক করে। আটককৃত মাহবুব খলিফা দ্বিতীয়া খন্ড ইউনিয়নের মোজাফ্ফরপুর গ্রামের মো. দাদন খলিফার ছেলে।

আটককৃত অপর আসামীরা হলো-শিবচর উপজেলার চরশ্যামাইল গ্রামের জসীম ফকিরের ছেলে মো. সোহাগ ফকির। তাদের কাছ থেকে সর্বমোট ১১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

এছাড়াও গত গতকাল রোবাবার রাতে পৃথক অপর একটি স্থান থেকে পুলিশ অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলো- শ্বিচর পৌর এলাকার শিবরায়েরকান্দি গ্রামের ইলিয়াছ মাদবরের ছেলে যুবায়ের মাদবর যুবেল (২১), স্বাস্থ্য কলোনীর বেলায়েত হোসেন ছেলে মতিউর রহমান সাগর। 

এ ব্যাপারে শিবচর থানায় পৃথক মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।  
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি