ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

নওগাঁয় বাস-পিকআপের সংঘর্ষে নিহত ৩, আহত ১৬

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২২, ২৭ এপ্রিল ২০২৩

নওগাঁয় যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৬ জন। 

বৃহস্পতিবার  বিকেল ৪টার দিকে নওগাঁ -রাজশাহী আঞ্চলিক মহাসড়কের জেলার মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন পিকআপ চালক মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের সমসের মণ্ডলের ছেলে হারুন মন্ডল (৪৫) ও বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সাহাপুর গ্রামের মজিবর রহমান (৬০) অপরজনের নাম পরিচয় এখনও জানা যায়নি। 

পরে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সাভির্সের একটি ইউনিট ও পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নওগাঁ থেকে যাত্রীবাহী একটি বাস দিনাজপুরে যাচ্ছিল। এ সময় চকগৌরী এলাকায় টায়ার ফেটে নিয়ন্ত্রন হারায় বাসটি। সংষর্ষ হয় বিপরিত দিক থেকে আসা যাত্রী বোঝায় একটি পিকআপের সাথে। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও সামান্য ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনাস্থলেই পিক আপের চালক হারুন মারা যান।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান জানান, দুর্ঘটনায় আহত ১৬ জন ব্যক্তিকে বিকেলে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাঁদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে নওগাঁ হাসপাতালে ১৩ জন চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে এখন পর্যন্ত ৭ জনের নাম পাওয়া গেছে।  তারা হচ্ছেন ফরিদ (৪২), রেজাউল (৫৫), বকুল (৩০), বাদশাহ (৩০), রনি (৩০), শরিফুল (২২)  ও তারিকুল (১৬)। 

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, এরইমধ্যে দুর্ঘটনা কবলিত বাস-পিকআপটিকে উদ্ধার করা হয়েছে। মৃতদেহগুলো পরিবারের কাছে বুঝিয়ে দেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

এমএম/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি