ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ২৪ সেপ্টেম্বর ২০১৮

দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে আন্তঃস্কুল, মাদ্রাসা ও কলেজ পর্যাযের শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা ও বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।      

সোমবার উপজেলার স্কুল, মাদ্রাসা ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন  দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. বজলুর রশিদ।   

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারুল বেগম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.তোফাজ্জল হোসেন। বিচারক মন্ডলির দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা আবু রেজা মো.আসাদুজ্জামান, মৎস্য কর্মকর্তা শামীম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেফাউল আজম প্রমুখ।   

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জানান, ২০১৮ সালে বির্তক উৎসব প্রতিযোগিতা শেষে কলেজ পর্যায়ে  নবাবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ ও স্কুল পর্যায়ে নবীনগঞ্জ উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ হয়। শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান জানান, আন্তঃস্কুল, মাদ্রাসা ও কলেজ পর্যায়ে বিতর্ক উৎসব প্রতিযোগিতা শিক্ষার্থীদের মেধা ও যোগ্যতা বৃদ্ধিতে সহায়ক ভুমিকা পালন করবে।   

কেআই/এসি  

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি