ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মোবাইলে ডেকে নিয়ে ভ্যানচালককে হত্যা, বন্ধু আটক

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৩, ২৮ এপ্রিল ২০২০

লোহাগড়া থানা

লোহাগড়া থানা

মোবাইল ফোনে ডেকে নিয়ে মুজাহিদ শেখের (১৬) নামে এক কিশোর ভ্যানচালককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের নওখোলা গ্রামে। এ ঘটনায় নিহতের বন্ধু এরশাদকে (১৭) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে মুজাহিদ শেখের বিকৃত মরদেহ ওই গ্রামের ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তার লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এর আগে ২৫ এপ্রিল (শনিবার) সন্ধ্যায় মুজাহিদকে তার বন্ধু এরশাদ মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। মুজাহিদ নওখোলা গ্রামের বকুল শেখের ছেলে। 

মৃতের বাবা বকুল শেখ জানান, ফোন পেয়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় মুজাহিদ। এরপর তাকে খুঁজে না পেয়ে সোমবার লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। মঙ্গলবার দুপুরে নওখোলার ধানক্ষেতে মুজাহিদের লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ফোন করে মুজাহিদকে তার বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সে নিখোঁজ ছিল। মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটা বিকৃত হয়ে গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মুজাহিদের বন্ধু ওই গ্রামের এরশাদকে আটক করা হয়েছে। মুজাহিদ শেখের এক পা একটু বাঁকানো হলেও পেশায় ভ্যানচালক ছিল। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি