ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে ত্রাণের জন্য বিক্ষোভ, সড়ক অবরোধ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৮, ২৯ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:৪০, ২৯ এপ্রিল ২০২০

বিক্ষোভ ও সড়ক অবরোধের দৃশ্য

বিক্ষোভ ও সড়ক অবরোধের দৃশ্য

নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে গণপরিবহণ শ্রমিকরা। বুধবার (২৯ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত শত শত বিক্ষুব্ধ শ্রমিক ঢাকা-টট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে এই বিক্ষোভ প্রদর্শণ করে।

বিক্ষোভের কারণে সড়কটির উভয় পাশে যানজট সৃষ্টি হয়। আটকে যায় কয়েকশ' পণ্যবাহী যান। এসময় বিক্ষুব্ধ পরিবহণ শ্রমিকরা রাস্তায় এলোমেলোভাবে ট্রাক ও বাস রেখে বিক্ষোভ করতে থাকে। 

শ্রমিকদের অভিযোগ, তারা সবাই নারায়ণগঞ্জ জেলা ও এর আশপাশের বাসিন্দা। দীর্ঘদিন ধরে তারা বেকার হয়ে পড়ে থাকলেও কোন ত্রাণ সহায়তা পাচ্ছেন না। এতে তাদের পরিবার মানবেতর জীবন যাপন করছে। এই পরিস্থিতিতে তারা বাধ্য হয়ে সড়কে নেমেছেন।

তাদের দাবি, ত্রাণ দেবার কথা বলে এক সপ্তাহ আগে ভোটার আইডি কার্ড ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি নেয়া হয়েছিল। কিন্তু ত্রাণ না পেয়ে তারা মানবেতর জীবন যাপন করছেন। ত্রাণ দেওয়া না হলে গণপরিবহন চালুর দাবি জানান তারা।
 
এদিকে সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে যান সিদ্ধিরগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) কামরুল ফারুক। তিনি জানান, ত্রাণের দাবিতে শ্রমিকেরা সড়ক বন্ধ করে বিক্ষোভ করেছিল। তারা দাবি করেছে, কোনো ত্রাণ তারা পায়নি। তাই তারা কাজ ফিরতে চায়। পরে তাদেরকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়। কোনো রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি