ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

সুনামগঞ্জে জনতার হাতে ধরা পড়ল ৩ গরুচোর

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৭, ১৬ মে ২০২০

ধরা পড়া সেই তিন গরুচোর- ছবি একুশে টিভি।

ধরা পড়া সেই তিন গরুচোর- ছবি একুশে টিভি।

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ট্রলারে করে পলায়ণকালে গরুসহ জনতার হাতে তিন গরুচোর আটক হয়েছে। শুক্রবার (১৫ মে) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বীরেন্দ্রনগর গ্রামে ঘটনাটি ঘটে। শনিবার (১৬ মে) বিকালে তাদেরকে দোয়ারাবাজার থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আটককৃতরা হচ্ছে- দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব চাইরগাঁও গ্রামের রুকন মিয়ার পুত্র সুন্দর আলী (২৪), একই গ্রামের মৃত মমস্বর আলীর পুত্র মইনুল (২৪) এবং ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের দিঘলবন্দ গ্রামের মৃত ফজর আলীর পুত্র জমির আলী (৩০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাতে একটি সংঘবদ্ধ গরুচোর চক্র বীরেন্দ্রনগর গ্রামের আব্দুস সহিদ লন্ডনীর ভাগ্নে দিলোয়ার হোসেন ও একই গ্রামের মদরিছ আলীর গোয়ালঘরের তালা ভেঙে ৬টি গরু চুরি করে নিয়ে যায়। এসব চোরাই গরুসহ একটি ইঞ্জিন নৌকা (ট্রলার) দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয়দের হাক-চিৎকার ও মাইকিং শুনে চেলা নদীতে মাছ শিকারিদের সহযোগিতায় গরুসহ চোরদের আটক করা হয়।

দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মামলা রুজুর পর তাদেরকে জেল হাজতে পাঠানো হবে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি