ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

করোনা আক্রান্ত সাংসদের রিপোর্ট নেগেটিভ, জনমনে স্বস্তি

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৭, ১৬ মে ২০২০ | আপডেট: ২১:১৮, ১৬ মে ২০২০

এমপি মো. শহীদুজ্জামান সরকার।

এমপি মো. শহীদুজ্জামান সরকার।

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের এমপি মো. শহীদুজ্জামান সরকার (৬৫) করোনায় আক্রান্ত হওয়ার ১৪ দিন পর আজ (১৬ মে) আইইডিসিআর থেকে তার দ্বিতীয় রিপোর্টও নেগেটিভ এসেছে। তিনি এখন সুস্থ রয়েছেন। তবে ৭ দিন পর তৃতীয় রির্পোট নেগেটিভ এলেই তাকে পরিপূর্ণ করোনামুক্ত এবং সুস্থ ঘোষণা করা হবে বলে জানা গেছে।

এদিকে তার দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ আসায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তার পরিবার, সমর্থক ও এলাকাবাসীর আশা, তৃতীয় রির্পোটও নেগেঠিভ আসবে। বর্তমানে তিনি ঢাকায় ন্যাম ফ্ল্যাটে অবস্থান করছেন।
 
সাংসদের ব্যক্তিগত সহকারী রানা মাহমুদ আজ শনিবার তার ফেসবুক আইডিতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) নমুনা পরীক্ষার ফলাফলে নেগেটিভ আসছে- এমন ছবি দিয়ে পোস্ট দেন।

তিনি জানান, 'পরপর দ্বিতীয় টেস্টে সাংসদ শহীদুজ্জামান সরকারের রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন এবং তিনি তার ঢাকার বাসাতেই অবস্থান করছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে আরও ১৪ দিন সঙ্গনিরোধ (কোয়ারেন্টাইন) অবস্থায় থাকতে হবে। 

চলতি মাসের ১ মে আইইডিসিআর থেকে এমপি মো. শহীদুজ্জামান সরকারের করোনা ভাইরাস শনাক্তের রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে তিনি ঢাকায় তার জন্য বরাদ্দ ন্যাম ভবনের ফ্ল্যাটে অবস্থান করছেন। তিনি ওই বাসাতে থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে সুস্থ হলেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার শরীরে জটিল কোনো উপসর্গ দেখা দেয়নি।
 
এ ব্যাপারে ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামইরহাট পৌরসভায় মেয়র মো. আমিনুর রহমান বলেন, সাতদিন পর আর একটি পরীক্ষা করতে হবে। তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তাছাড়া তার শরীরে করোনার কোন উপসর্গ নেই। 

তিনি আরও বলেন, নেগেটিভ রিপোর্ট আসায় দুই উপজেলার হাজারো নেতাকর্মী, সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং সুধীমহলে স্বস্তি দেখা দিয়েছে।

এ বিষয়ে এমপি শহীদুজ্জামান সরকার বলেন, ‘আমি দেশবাসী তথা ধামইরহাট-পত্নীতলার গণমানুষের দোয়ায় ভাল আছি, আগামী ৭ দিন পর আল্লাহর রহমতে ও সকলের দোয়ায় পূর্ণাঙ্গ ফলাফল হাতে পেলে আমার জন্মস্থান ধামইরহাটে ফিরো যাবো ইনশাআল্লাহ। ৩য় টেস্টে ফলাফল যেন নেগেটিভ আসে আপনারা আমার জন্য সেই দোয়াই করবেন।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি