ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

কুমিল্লা জিলা স্কুলে সোশ্যাল ইসলামী ব্যাংক-এর স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৪, ৫ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ১৬:১৫, ৫ ফেব্রুয়ারি ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংকে ১ ফেব্রুয়ারি হতে “স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন-২০২৪” শীর্ষক মাসব্যাপী বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই ক্যাম্পেইন পরিচালিত হবে সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৭৯ টি শাখার মাধ্যমে। এরই ধারাবাহিকতায় ৪ ফেব্রুয়ারি কুমিল্লা শাখার উদ্যোগে কুমিল্লা জিলা স্কুলে অনুষ্ঠিত হয় স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন। 

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মুঃ মুশফিকুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল হাফিজ, ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন, কুমিল্লা অঞ্চলের প্রধান আবদুল হামিদ, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামা, কুমিল্লা শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল কাদের ও অন্যান্য  কর্মকর্তা, কুমিল্লা জিলা স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, শিশু কিশোর ও তরুণদের ব্যাংকিং এর সাথে যুক্ত করার জন্য সোশ্যাল ইসলামী ব্যাংকের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এতে কৈশোর থেকেই শিক্ষার্থীদের মাঝে সঞ্চয়ের অভ্যাস তৈরি হবে।  

সভাপতির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে আব্দুল হান্নান খান বলেন, আমরা ছোটবেলায় টিফিনের টাকা বাঁচিয়ে মাটির ব্যাংকে জমাতাম। আর আজ আমাদের ব্যাংক তোমাদের কাছে চলে এসেছে। তোমরা ব্যাংকে অ্যাকাউন্ট খুলে তোমাদের সালামী, বৃত্তির টাকা কিংবা টিফিনের টাকা জমিয়ে নিজের অ্যাকাউন্টে জমা করো। এভাবে শৈশব থেকেই সঞ্চয়ের অভ্যাস গড়ে তোলো। 

কেআই// 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি