ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে লক্ষ টাকা জেতার সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৩, ৫ ফেব্রুয়ারি ২০২৪ | আপডেট: ১৮:০৪, ৫ ফেব্রুয়ারি ২০২৪

ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিতে রেমিট্যান্স পাঠালে ডিজিটাল ড্র’র মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে নগদ ১ লক্ষ টাকা এবং ক্যা¤েপইন শেষে মেগা বিজয়ী প্রবাসী পাবেন ৩ লক্ষ টাকা যার মধ্যে থাকবে বাংলাদেশে আসা-যাওয়ার বিমান টিকিট। প্রত্যেক বিজয়ীকে কো-ব্র্যান্ডেড কার্ডের মাধ্যমে এই টাকা প্রদান করা হবে। এ অফার চলবে ৬ ফেব্রæয়ারি থেকে ৬ মার্চ ২০২৪ পর্যন্ত।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ৫ ফেব্রæয়ারি ২০২৪, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক-ওয়েস্টার্ন ইউনিয়ন বিশেষ রেমিট্যান্স মার্কেটিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র ম্যানেজার প্রেম সুগুনেশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার হেড অফ অপারেশন্স শিহাবুল হাসান এবং স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মোহাম্মদ এহসানুল ইসলাম।

এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ নাইয়ার আজম, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন ও মুহাম্মদ শাব্বির এবং ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে রেমিট্যান্স আহরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। এ ব্যাংক ২০২৪ সালের জানুয়ারি মাসেই ৭০০ মিলিয়ন মার্কিন ডলার রেমিট্যান্স আহরণের মাধ্যমে নতুন রেকর্ড সৃষ্টি করেছে যা দেশের মোট রেমিট্যান্সের ৩৫ শতাংশ। তিনি বলেন, সারাবিশ্বে রেমিট্যান্স আহরণে বাংলাদেশের অবস্থান ৭ম। দেশের প্রায় ১৩ মিলিয়ন প্রবাসী বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করে এ রেমিট্যান্স প্রেরণ করছে। ইসলামী ব্যাংকের সাথে বিশে^র বিভিন্ন দেশে ১৫৫ টি রেমিট্যান্স সেবাদানকারী প্রতিষ্ঠানের চুক্তি রয়েছে।

প্রবাসীগণ এসব প্রতিষ্ঠানের মাধ্যমে স্বল্প ব্যয়ে, দ্রæত ও নিরাপদে তাদের কষ্টার্জিত অর্থ প্রেরণ করতে পারেন। ব্যাংকের একদল দক্ষ ও প্রশিক্ষিত জনবল ২৪ ঘন্টা রেমিট্যান্স সেবা দিয়ে যাচ্ছে। রেমিট্যান্স সেবা আরো সহজ করতে প্রতিটি শাখায় বিশেষ রেমিট্যান্স লাউঞ্জ স্থাপন করা হচ্ছে। 
 
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি