ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

ইভ্যালিতে পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এ২১এস 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ৭ অক্টোবর ২০২০

বিশ্ববিখ্যাত ব্র্যান্ড স্যামসাং এর ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যাম বিশিষ্ট ‘গ্যালাক্সি এ২১এস’ মডেলের হ্যান্ডসেটটি বাজারে নিয়ে আসলো ইভ্যালি। স্যামসাং বাংলাদেশ, ফেয়ার ইলেকট্রনিক্স এবং এক্সেল টেলিকমের সহযোগিতায় ডিভাইসটি পাওয়া যাবে দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে। 

আজ বুধবার (৭ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইভ্যালির পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়, গ্রাহকদের কাছে বহুল জনপ্রিয় ‘এ’ সিরিজের নতুন এই মডেলটি বাজারে আনতে ইতোমধ্যে প্রতিষ্ঠানগুলোর সাথে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ইভ্যালি। ‘এক্সক্লুসিভ লঞ্চ’এর আওতায়, ক্রেতারা শুধু ইভ্যালি প্ল্যাটফর্ম থেকেই স্যামসাং এ২১এস অর্ডার করতে পারবেন। 

এ বিষয়ে ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, স্মার্টফোন যতবেশি মানুষের সাধ্যের মধ্যে আসবে ততবেশি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যের দিকে আমরা এগিয়ে যাব। সেই লক্ষ্য অর্জনের অংশ হিসেবেই সাধারণ গ্রাহকদের স্বপ্নপূরণে বাংলাদেশের বাজারে ডিভাইসটি আনতে পেরে আমরা আনন্দিত। ‘বিলিভ ইন ইউ’ আমাদের এই স্লোগানের ওপর ভর করে আমাদের বিশ্বাস প্রতিবারের মতো এবারও ইভ্যালির নিয়মিত গ্রাহকদের কাছ থেকে দারুণ সাড়া পাবে স্যামসাং। 

ডিভাইসটি সম্পর্কে জানানো হয়, ৬.৫ ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত ডিভাইসটিতে আছে চারটি ব্যাক ক্যামেরা। কোয়াড প্রযুক্তির ক্যামেরাগুলোর মধ্যে ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড (১২৩ ডিগ্রী) ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি করে ম্যাক্রো ও লাইভ ফোকাস লেন্সযুক্ত ক্যামেরা রয়েছে। 

অন্যদিকে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেবে দারুণ সব সেলফি তোলার সুযোগ। শক্তিশালী এক্সিনোজ ৮৫০ অক্টাকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১০ ওয়ান ইউআই ২.০ অপারেটিং সিস্টেম ডিভাইসটিকে দেবে দুর্দান্ত গতি। দুইটি ফোরজি নেটওয়ার্ক সমর্থিত সিমসহ অতিরিক্ত ডাটা সংরক্ষণের জন্য এতে আছে ডেডিকেটেড মেমরি কার্ড স্লট।

একবার চার্জ দিয়ে ডিভাইসটির ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ এসব প্রযুক্তির অভিজ্ঞতা নেওয়ার সুযোগ করে দিতে এতে আছে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তিসহ ৪ জিবি র্যাম এবং ৬৪ জিবি রমের স্যামসাং এ২১এস এর বাজারমূল্য ধরা হয়েছে ১৬ হাজার ৯৯৯ টাকা। তবে ডিভাইসটি ক্রয়ে ইভ্যালি কি আকর্ষণীয় অফার দিচ্ছে সেদিকেই মুখিয়ে আছেন গ্রাহকরা। 

এমবি//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি