ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

এবার ফিওনা’র পণ্য ছড়িয়ে দিবে ইভ্যালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫১, ৬ ডিসেম্বর ২০২০

জনপ্রিয় ক্লথিং ও লাইফস্টাইল ব্র্যান্ড ফিওনা এন্টারপ্রাইজের অনলাইন পার্টনার হলো দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম বিডি। এর মাধ্যমে ফিওনা’র লাইফস্টাইল পণ্য দেশজুড়ে গ্রাহকদের মাঝে ছড়িয়ে দিতে কাজ করবে ইভ্যালি।

শনিবার (৫ ডিসেম্বর) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালি প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির আলোকে, ফিওনা এর অনলাইন পার্টনার হিসেবে ইভ্যালি দেশজুড়ে ব্র্যান্ডটিকে ই-কমার্সের মাধ্যমে ছড়িয়ে দিতে কাজ করবে ইভ্যালি।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ফিওনা’র প্রতিষ্ঠতা ও ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠনের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ বিষয়ে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, ফিওনা পোশাক এবং লাইফস্টাইল খাতে দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠা একট ব্র্যান্ড। ফিওনা’র উইন্টার কালেকশন এর একটি প্রি-লঞ্চিং ক্যাম্পেইন হয়। সেখানে ফিওনা এবং আমরা উভয়েই দারুণ সাড়া পেয়েছিলাম। আশা করছি অনলাইন পার্টনার হিসেবে ইভ্যালি এবং ফিওনা’র এই যৌথ উদ্যোগ ইভ্যালির ৪০ লক্ষাধিক নিবন্ধিত গ্রাহক উপকৃত হবেন। 

ফিওনা’র ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান বলেন, ফিওনা সবসময় গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডিজাইন এবং গুণগত মান সম্পন্ন লাইফস্টাইল পণ্য আনতে বদ্ধপরিকর। আমরা আশা করছি দেশজুড়ে ই-কমার্স হিসেবে ইভ্যালির যে জনপ্রিয়তা এবং গ্রাহক আস্থা রয়েছে তার সুবাদে ফিওনা দেশের লাখো গ্রাহকের মাঝে ছড়িয়ে যাবে।
 
প্রসঙ্গত, এখন থেকে ফিওনা ব্র্যান্ডের বিভিন্ন পোশাক ও লাইফস্টাইল পণ্য যেমন শার্টা, ফতুয়া, কুর্তা, পাঞ্জাবি, ব্যাগ, বেল্ট, সানগ্লাস, ফ্রগ, কুর্তি, জ্যাকেট, হুডি, শল ইত্যাদি পণ্য ইভ্যালি থেকে অর্ডার করতে পারবেন গ্রাহকেরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ইভ্যালির হেড অব কমার্সিয়াল সাজ্জাদ আলম, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার নাজিয়া রশিদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি