ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ডিপিএস এসটিএস স্কুলের বেট এমইএ অ্যাওয়ার্ড অর্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৮, ২১ ডিসেম্বর ২০২০

ডিপিএস এসটিএস স্কুল ঢাকা ‘অনলাইন লার্নিং স্ট্র্যাটেজি’ ক্যাটাগরিতে ‘বেট এমইএ ২০২০’ অ্যাওয়ার্ড পেয়েছে।  দক্ষিণ এশিয়ার একমাত্র স্কুল হিসেবে স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি সম্মানজনক এই পুরস্কার অর্জন করেছে। 

শিক্ষাকে আরও কার্যকর, ফলপ্রসূ ও সার্বজনীন করে তোলার লক্ষ্যে দূরদর্শী শিক্ষক ও শিক্ষাবিদদের সম্পৃক্ততার মাধ্যমে শিক্ষার ইতিবাচক এবং ভবিষ্যত রূপান্তরে সহায়তা করে বেট এমইএ প্ল্যাটফর্ম।এর লক্ষ্য শিক্ষা প্রতিষ্ঠানসমূহে উদ্ভাবনকে উৎসাহ প্রদানের মাধ্যমে শিক্ষাকে আরো ফলপ্রসূ করে তোলা।

শিক্ষার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের অনুপ্রাণিত করতে এবং বৈশ্বিক শিক্ষাক্ষেত্রের দৃশ্যকল্পে ইতিবাচক পরিবর্তন আনতে আগ্রহী এডটেক ট্রেন্ডসেটারদের স্বীকৃতিস্বরূপ বেট এমইএ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
 
কোভিড-১৯ লকডাউন চলাকালীন কার্যকরী ই-লার্নিং এবং অভিভাবক ও শিক্ষার্থীদের সফলভাবে ভার্চুয়াল ক্লাসরুমে সম্পৃক্তকরণে উদ্ভাবনী ধারণা প্রদর্শনের জন্য ডিপিএস এসটিএস অনলাইন লার্নিং স্ট্র্যাটেজি অ্যাওয়ার্ড’ অর্জন করেছে।

এ নিয়ে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার অধ্যক্ষ মধু ওয়াল বলেন, এমন সম্মানজনক পুরষ্কার অর্জন পুরো ডিপিএস এসটিএস পরিবারের জন্য অবশ্যই অত্যন্ত গর্বের বিষয়।  কোভিড-১৯ প্রচলিত শিক্ষাব্যবস্থার জন্য মারাত্মক হুমকি সৃষ্টি করেছে, যেখানে শিক্ষার্থী ও শিক্ষকদের সরাসরি দেখা হওয়া সম্ভব ছিল না। আমরা আমাদের ভার্চুয়াল ক্লাসরুমগুলির মাধ্যমে সময়োপযোগী সমাধান খুঁজে পেতে পেরে অত্যন্ত আনন্দিত এবং বেট এমইএ আমাদের সকল শিক্ষক এবং শিক্ষার্থীদের এই প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়েছে এজন্য আমরা কৃতজ্ঞ।   

ডিপিএস এসটিএস আরো দু’টি শিক্ষা প্রতিষ্ঠানের সাথে এই পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল|  শিক্ষা প্রতিষ্ঠানগুলো হচ্ছে: সংযুক্ত আরব আমিরাতের ইউনিভার্সিটি অব শারজাহ এবং রাহা ইন্টারন্যাশনাল স্কুল।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি