ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মোবাইলে বিদেশ থেকে সহজে খোলা যাবে এসআইবিএল এর অ্যাকাউন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০, ২১ জুলাই ২০২২

এখন থেকে বিদেশে বসেই যে কোন প্রবাসী বাংলাদেশি মোবাইল থেকেই এসআইবিএল নাউ অ্যাপের মাধ্যমে সোশ্যাল ইসলামী ব্যাংকে ই-অ্যাকাউন্ট খুলতে পারবেন।

‘প্রবাসী বাংলাদেশীদের জন্য ই-অ্যাকাউন্ট’ সেবাটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

বুধবার (২০ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, চিফ রেমিট্যান্স অফিসার মোঃ মোশাররফ হোসাইন, আন্তর্জাতিক বিভাগের প্রধান মোঃ আকমল হোসাইন, ইনফরমেশন টেকনোলজি বিভাগের প্রধান সুলতান বাদশা, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাফর আলম বলেন, এই সেবার মাধ্যমে প্রবাসী বাংলাদেশীগণ খুব সহজে মোবাইল থেকে এসআইবিএল নাউ অ্যাপ এর মাধ্যমে বিদেশে বসেই ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এই হিসাব খুলে এনআরবি অ্যাকাউন্ট হোল্ডার একটি ডুয়াল কারেন্সি ডেবিট কার্ড পাবেন যেটি দিয়ে দেশে- বিদেশে সব জায়গায় কেনাকাটা, টাকা উত্তোলন ও অনলাইন ট্রানজেকশন করতে পারবেন। 

তিনি আশা প্রকাশ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংকের এই সেবার ফলে দেশে বৈধ পথে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি পাবে।  

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি