ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

এতিমখানায় রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম-সিয়াম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৯, ১৫ এপ্রিল ২০২৩

রবির উদ্যোগে সম্প্রতি দুটি এতিম খানায় সুবিধাবঞ্চিত শিশুদের সাথে দিন কাটালেন ক্রিকেটার তামিম ইকবাল খান এবং অভিনেতা সিয়াম আহমেদ। শিশুদের একটি সুন্দর দিন উপহার দিতে এবং শিশুরা যেন নিজেদের বঞ্চিত না ভাবে সে লক্ষ্যে উদ্যোগটি নেয়া হয়েছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের ওডিআই ক্যাপ্টেন তামিম ঢাকার মিরপুরের নুরানী ইসলামিয়া মাদ্রাসা ও এমিতখানায় ৩শ’ শিশুর সাথে ইফতার করেন, তাদের সাথে ক্রিকেট খেলেন এবং রবির পক্ষ থেকে তাদের ক্রিকেট ব্যাট, স্ট্যাম্প ও তার সাইন করা জার্সি উপহার দেন।

সিয়াম যান খুলনার আলিয়া কামিল মাদ্রাসায় এবং ৩২০ জন শিশুর সাথে ইফতার করেন। তিনি শিশুদের সাথে ফুটবল খেলেন এবং রবির পক্ষ থেকে শিশুদের ফুটবল, ফুটবল নেট ও তার অটোগ্রাফ দেয়া জার্সি উপহার দেন।

পুরো দিনটি তারা ‍শিশুদের সাথে কাটান এবং বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নেন। শিশুরা এমন তারকাদের পেয়ে উল্লসিত এবং স্বতস্ফূর্তভাবে তাদের সঙ্গ উপভোগ করেন। দুজন ব্র্যান্ড অ্যাম্বাসেডরই শিশুদের সাথে সময় কাটানো এবং তাদের মধ্যে ভালো লাগা ছড়িয়ে দিতে পেরে আনন্দিত। শিশুদের জন্য একটি নিরাপদ ও আদুরে পরিবেশ নিশ্চত করতে এতিমখানা কর্তৃপক্ষ নিরলস পরিশ্রম করে যাওয়ায় তাদের ধন্যবাদ জানান এই দুই তারকা।

দেশজুড়ে সেরা ফোরজি নেটওয়ার্ক নিশ্চিত করে গ্রাহকদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে কাজ করে যাচ্ছে রবি। প্রত্যেকের জন্য সেরা ইন্টারন্টে ও ভয়েস সেবা দিচ্ছে অপারেটরটি। পাশাপাশি প্রত্যেকটি বিভাগ এবং দেশের প্রত্যেকটি অঞ্চলে জিএল ৯০০ প্রযুক্তি চালু করে লাখ লাখ মানুষের মধ্যে পৌঁছে দিচ্ছে এক অনন্য নেটওয়ার্কের অভিজ্ঞতা।  

এছাড়া রমজানের মহিমা উদযাপন করতে বিদ্যানন্দের সাথে যৌথ উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ইফতার বিতরণ করছে রবি। এই উদ্যোগের মাধ্যমে দেশজুড়ে হাজারো মানুষের মধ্যে ইফতার বিতরণ করছে কোম্পানিটি। 

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি