ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হাবিপ্রবিতে শুদ্ধাচার পুরস্কার পেলেন যারা

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৮, ৩ জুলাই ২০২২

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্য থেকে তিনজনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. শ্রীপতি সিকদার স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

আদেশে বলা হয়, “শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা-২০২১ এর ৩ অনুচ্ছেদের নির্দেশনা অনুযায়ী বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২০২১-২০২২ অর্থ বছরে গ্রেড ২-৯ ভূক্ত ক্যাটাগরীতে ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগের প্রফেসর ড. ইমরান পারভেজ, গ্রেড ১০-১৬ ভূক্ত ক্যাটাগরীতে ভিসি সচিবালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান এবং গ্রেড ১৭-২০ ভুক্ত ক্যাটাগরীতে ভিসি সচিবালয়ের অফিস সহায়ক মো: হানিফ আলীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হলো।”

শুদ্ধাচার পুরষ্কার নীতিমালার ৭ অনুচ্ছেদের নির্দেশনা অনুযায়ী নির্বাচিতদের পুরস্কার হিসেবে একটি সার্টিফিকেট, একটি ক্রেস্ট এবং এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হবে।

পুরস্কার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে তারা বলেন, “এমন আয়োজন কাজের প্রতি আরও যত্নশীল হতে অনুপ্রেরণা যোগাবে।”

প্রথম শিক্ষক হিসেবে এই পুরস্কার পেয়ে অধ্যাপক ড. ইমরান পারভেজ বলেন, “বিশ্ববিদ্যালয়ের প্রথমবারের মতো চালু হওয়া ২০২১-২০২২ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার মনোনীত করায় আমি সত্যিই খুব আনন্দিত। বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রথমবারের মতো প্রদত্ত এই পুরস্কার ভবিষ্যৎ দিনগুলোতে কাজ করতে প্রেরণা যোগাবে।”

“আশা করছি, এই পুরস্কার সকলকে শুদ্ধাচার চর্চার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জনে উৎসাহিত করবে” যোগ করেন তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি