ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তির দাবিতে পবিপ্রবিতে মানববন্ধন

পবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৩, ২২ আগস্ট ২০২২ | আপডেট: ০০:০৩, ২২ আগস্ট ২০২২

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে নারকীয় গ্রেনেড হামলায় জড়িত ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রোববার বিকেল সাড়ে তিনটায়  প্রশাসনিক ভবনের সামনে  শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন পবিপ্রবি'র ভাইস- চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত। 

রিজেন্ট বোর্ড সদস্য অধ্যাপক ড. মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ও কীটতত্ত্ব বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. আসাদুজ্জামান মিয়া মুন্না'র সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন কর্মচারী পরিষদের সভাপতি মুজিবুর রহমান মৃধা, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক মো. ওয়াজকুরুনী প্রমুখ। 

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে পবিপ্রবি ছাত্রলীগ নেতা মো. নাঈম হোসেন, মেহেদী হাসান তারেক, আশ্রাফুল খান রুবায়েদ ও আব্দুল্লাহ আল কাওছারসহ দেড় শতাধিক শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। 

প্রতিবাদ সমাবেশে বক্তারা অনতিবিলম্বে ২১শে আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর ভয়াল গ্রেনেড হামলায় জড়িত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকারের জোর দাবি জানান।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি